• সন্ধ্যা ৭:৪৮ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে বসত ঘরে আগুন, আসবাবপত্র পুড়ে ছাই

সোনারগাঁয়ে বসত ঘরে আগুন, আসবাবপত্র পুড়ে ছাই

Logo


নিউজ সোনারগাঁ টুূয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে মোঃ তাবারক হোসেনের বসত ঘরে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুনে তার তার বসত ঘরে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

ভুক্তভোগী তাবারক হোসেন জানান, তিনি ও তার স্বপরিবারে রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় তার বোনের বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে খবর পান ১২ টার পর তার দুটি বসত ঘরে আগুন লাগার ঘটনা ঘটেছে।

এদিকে, রাতে আগুন লাগার পর এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্ঠা করলেও ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনে পুড়ে কৃষক তাবারকের প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে, ভুক্তভোগী তাবারক হোসেন কান্না বিজরিত কন্ঠে বলেন, আমার সব শেষ হয়ে গেছে। আমার দুটি সন্তানসহ আমি আমার পরিবারের লোকজন নিয়ে কোথায় থাকবো? তখন তিনি বিত্তবানদের সহযোগিতা কামনা করেন।

জানতে চাইলে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির বলেন, আগুনে পুড়ে তাবারক একেবারেই নিঃস্ব হয়ে গেছে, আমি কিছু আর্থিক সহযোগিতা করেছি। এসময় তিনি তাবারকের পাশে দাড়াতে বিত্তবানদের অনুরোধ জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution